দেবীদ্বারে এতিম শিশুদের ঈদ আনন্দে শরীক হলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান

শাহ সাহিদ উদ্দিন
কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি:

কুমিল্লার দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ উপজেলা শিশু পরিবারের শতাধিক এতিম শিশুদের ঈদ উদযাপনে তাঁদের আনন্দকে বাড়িয়ে দিতে কোরবানির পশু উপহার দেন।

মঙ্গলবার বিকেলে শিশু পরিবার কর্তৃপক্ষের নিকট কোরবানির পশু হস্তান্তর কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা(উঃ) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমাদের ছেলে মেয়েরা যার যার বাড়িতে থেকে বাবা মা’সহ সবার সাথে মিলেমিশে আনন্দের সাথে ঈদ উদযাপন করবে কিন্তু এখানে যারা আছেন তারা সেই সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই ঈদের দিনটা যেন তাঁদের হেঁসে খেলে আনন্দে কাটে, ঈদের নামাজ পড়ে এসে গরুজবাই করে ঈদ-উল-আজহার আনন্দ উপভোগ করতে পারে তাই ছোট সোনামনিদের জন্য আমার এই ছোট্ট প্রয়াস।

গরু বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিশু পরিবারের সহকারী তত্বাবধায়ক আব্দুল কাইয়ুম সরকার, উপজেলা আ’লীগের সদস্য মোঃ লুৎফর রহমান ভুইয়া বাবুল, মাইটিভি কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনী, জেলা কৃষকলীগ নেতা সুজীৎ পোদ্দার, দেবীদ্বার পৌর কমিশনার মজিবুর রহমান, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ সভাপতি জি,এস মুকবল হোসেন মুকুল, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ’র সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সভাপতি বিকাশ দেব, ছাত্রলীগ উপজেলা সাবেক সভাপতি ইফতেখারুল আলম সরকার (তুষার), সেচ্ছাসেবক লীগ উপজেলা সদস্য সচিব মোঃ মিজানুর রহমান প্রমূখ।