দেবীদ্বারের ২নং ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কবির হোসেন সরকারের উদ্যোগে মাক্স বিতরণ

শাহ সাহিদ উদ্দিন,
কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি:
সারা দেশে করোণা মহামারী প্রতিরোধে আজকে ২নং ইউসুফপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনাব কবির হোসেন সরকারের তত্ত্বাবধানে বিকাল ৫টায় ২নং ইউসুফপুর বাসটেন্ড হতে পায়ে হেঁটে নবীপুর, মহেশপুর, শিবপুর, পৈরাংকুল,সহ রিকশা চালক ,ভ্যান চালক, দোকানদার রাস্তায় হেঁটে যযাওয়া মানুষকে ও জনসচেতনতা মাক্স বিতরণ করা হয় । ঘরে থাকুন করুণা ভাইরাস থেকে বাঁচুন মাক্স ব্যবহার করুন । মাক্স হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন সাবান দিয়ে বারবার হাত ধৌত করুন ।

ঘরে থাকুন মাক্স ব্যবহার করুন বাড়ির বাহিরে মার্কস ছাড়া কেউ বের হবেন না এই স্লোগান নিয়ে উপস্থিত ছিলেন ২ নং ইউসুফপুর ইউনিয়ন হকার্স লীগের সভাপতি জনাব আউয়াল সরকার , ২নং ইউসুফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হাসান সরকার , ২নং ইউসুফপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি দুলাল মিয়া, মেহেদি হাসান রহমান মেম্বার ৬নং ওয়ার্ড ,ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সুমন রানা ,ইদ্রিস সরকার ,সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেশরত্ন দেশরত্ন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আমি ২নং ইউসুফপুর ইউনিয়ন কে দেবীদ্বারের মধ্যে একটি ডিজিটাল মডেল হিসেবে পরিনত করব দুর্নীতিমুক্ত ইউনিয়ন গর্ব। আমার মূল লক্ষ্য হচ্ছে গরিব-দুঃখী মানুষের সেবা করা আমি গরিবের হক মারতে আসি নাই আমি গরীব অসহায় মানুষকে কিছু দিতে আসছি। আল্লাহ যদি আমার প্রতি সহায় থাকেন আমি নিজ হাতে বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা গর্ভবতী ভাতা এগুলোর মধ্যে আরও অন্যান্য ভাতা অনিয়ম করতে কাউকে দেবো না এটা আমার প্রতিজ্ঞা । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমার যা করণীয় সবকিছুই নিয়মমাফিক চালিয়ে যাব । আমি করোনা অবস্থায় গরীব মানুষের পাশে দাড়িয়ছি । বাড়ি বাড়ি গিয়ে সবার খোঁজ খবর নিয়ে থাকি তার পাশাপাশি গরীব অসহায় মানুুষকে ত্রান ঈদ সামগ্রী ও আর্থিক সহযোগিতা করে আসছি । আল্লাহ রাব্বুল আলামীন যতদিন আমাকে বাঁচিয়ে রাখবেন আমি সকল ধরনের পেশাজীবী মানুষের পাশে দাড়াবো ইনশাআল্লাহ।