কোভিড-১৯ সেবা টিম’র ছাতা উপহার পেল দেবীদ্বার পুলিশ সদস্যেরা

শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি:

রোদ বৃষ্টিকে উপেক্ষা করে দিনরাত মানুষের সেবায় নিয়োজিত থাকে বাংলাদেশ পুলিশ বাহিনী, এবার তাঁদের পাশে মানবতার ফেরিওয়ালা ডাক্তার ফেরদৌস খন্দকার’র কোভিড-১৯ সেবা টিম।

কোভিড-১৯ সেবা টিম’র চলছে নানামুখী কর্মসূচি, কর্মসূচির অংশ হিসেবে দিনরাত রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে যে পুলিশ সদস্যরা আমাদের সেবা দিয়ে যাচ্ছেন অবিরত। তাদের চলার সুবিধার্থে দেবীদ্বার থানা পুলিশ সদস্যদের মাঝে ছাতা উপহার দেয়া হয়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা থানা কমপ্লেক্সে অফিসার ইনচার্জ (সার্বিক) মোঃ আরিফুর রহমানের হাতে ওই উপহার সামগ্রী তুলে দেয় ‘কোভিড-১৯ সেবা টিম’র সমন্বয়ক মোঃ কাউছার হায়দার।

এসময় আরো উপস্থিত ছিলেন, কোভিড-১৯ সেবা টিম’র কন্ট্রোল ইনচার্জ শাহিনুর লিপি, টিমের সমন্বয়ক মনিরুল ইসলাম, আয়েশা আলী মুক্তা, শফিউল আলম রাজীব ও অন্যান্য পুলিশ সদস্যরা।

এর আগে কুমিল্লা ডিসি অফিস ও শহরের রোভার স্কাউট সদস্যদের মধ্যে এই উপহার সামগ্রী দেওয়া হয়।

মানব সেবায় এগিয়ে আসার জন্য ফয়জুন্নেসা ফাউন্ডেশনকে শুভকামনা জানিয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (সার্বিক) মোঃ আরিফুর রহমান বলেন, এই করোনাকালীন সময়ে বিভিন্ন স্বেচ্ছাসেবীদের মাধ্যমে করোণা রোগীদের পাশে এসে দাঁড়িয়েছে এবং তাদের চিকিৎসা সেবাসহ ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন এই সংগঠনের স্বেচ্ছাসেবী কর্মীরা।

তিনি সংগঠনের সকল স্বেচ্ছাসেবী ও উদ্যোক্তার জন্য শুভকামনা জানিয়ে বলেন, ফয়জুন্নেসা ফাউন্ডেশন যেভাবে দেবীদ্বার থেকে শুরু করে কুমিল্লার বিভিন্ন জায়গায় মানবসেবা করে যাচ্ছে,

আমি বিশ্বাস করি সারাদেশে যদি এমন স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে উঠে তাহলে বাংলাদেশের কোন মানুষ চিকিৎসা থেকে শুরু করে খাদ্যসামগ্রী পর্যন্ত কোন ধরনের সমস্যার বঞ্চিত হবে না বলেন তিনি।