কৃষিবিদ সমীর চন্দ’র রোগমুক্তির জন্য চট্টগ্রাম নগরীর ট্রাইপাস দূর্গা মন্দিরে বিশেষ প্রার্থনা

মোঃ কামাল হোসেন, চট্টগ্রামঃ বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও তাঁর পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনায় ট্রাইগারপাস দূর্গা মন্দিরে বিশেষ প্রার্থনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আরমান চৌধুরী বলেন, আমাদের নেতা সমির চন্দ একজন প্রথম সারির মানবতাবাদী করোনা যোদ্ধা। তিনি এই করোনা মহামারীর সময়ে করোনা কালীন সতর্কতাকে তেমন গুরুত্ব না দিয়ে রাতদিন করোনা কালীন সংকটে নিমজ্জিত মানবতার সেবায় নিয়োজিত ছিলেন বলে আজ স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি বলেন, করোনা কালীন সতর্কতায় আমরা মাস্ক ব্যবহার করবো। আমরা প্রত্যেকেই শারীরিক দুরত্ব বজায় রেখে চলবো। আপাতত প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবো না। তিনি সরকারের পাশাপাশি প্রত্যেককেই স্ব-স্ব অবস্থান থেকে করোনা কালীন সংকটে নিমজ্জিত গরীব ও অসহায় জনগোষ্টির পাশে দাঁড়ানোর আহবান জানান এবং মহান সৃষ্টিকর্তার কাছে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও তাঁর পরিবারের রোগমুক্তি কামনা করেন।

আজ ১২ জুলাই সোমবার দুপুর ১২ টায় এক বিশেষ প্রার্থনা সভা কৃষকলীগ চট্টগ্রাম মহানগর নেতা দেবাশীষ মজুমদার ও অধ্যক্ষ লায়ন অঞ্জনা রায় এর উদ্যোগে চট্টগ্রাম নগরীর ট্রাইগার পাস দূর্গা মন্দিরে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আরমান চৌধুরী। আরও উপস্থিত ছিলেন, সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির সহ সভাপতি বিপ্লব মিত্র, দপ্তর সম্পাদক মোঃ নূরুদ্দীন, কৃষক লীগ নেতা হুমায়ুন কবির মাসুদ, রোটারিয়ান মোঃ আবদুল হাকিম, রোটারিয়ান মুহাম্মদ মফিজুর রহমান, ফজলুল ইসলাম ভুইঁয়া, অধ্যক্ষ অর্পনা রায় চৌধুরী, মোঃ কামাল হোসেন, উপা আচার্য্য, রিপন দাশ, আবুল কাশেম টিপু,রনবির তালুকদার, মিটন দাশ, তপন দাশ, নন্দিনী চৌধুরী, প্রকাশ দাশ, সুজিত দাশ, রাজীব দে, অধ্যাপিকা অর্পণা বিশ্বাস, রোপি দাশ, ইমতিয়াজ আহমেদ, শিশির পারিয়াল, মোঃ শাহ জালাল, মোঃ রাকিব হাসান, আনিম আহমেদ মনি, মিটন দাশ, সোমা সিনহা, সন্দীপন সরকার মান্না প্রমুখ।সনাতনী প্রার্থনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারবর্গ, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহেনা, কৃষিবিদ সমির চন্দ ও তাঁর পরিবার সহ দেশ ও দেশের জনগনের কল্যাণের জন্য বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ চট্টগ্রাম মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পন্ডিত শ্রী বিশ্বজীৎ চক্রবর্তীর পরিচালনায় গীতা পাঠ করেন বিজয় কৃষ্ণ গোস্মামী।