কৃষক লীগ সভাপতি সমীর চন্দ’র রোগমুক্তির কামনায় চট্টগ্রাম নগরীতে বিশেষ প্রার্থনা

মোঃ কামাল হোসেন, চট্টগ্রামঃ করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও তাঁর পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনায় আজ ১১ জুলাই রবিবার সন্ধ্যা ৬ টায় দোয়া ও বিশেষ প্রার্থনা কৃষকলীগ চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবু হাসনাত চৌধুরীর উদ্যোগে চট্টগ্রাম নগরীর জামালখানস্থ একটি কায্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অালোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আরমান চৌধুরী। আরও উপস্থিত ছিলেন, সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি বিপ্লব মিত্র, কৃষক লীগ নেতা এডভোকেট নাসরিন আকতার চৌধুরী, হুমায়ন কবির মাসুদ, মোঃ নূর উদ্দিন, শিশির পারিয়াল, মোঃ শাহ জালাল, মোঃ কামাল হোসেন, মোঃ রাকিব হাসান, আনিম আহমেদ মনি, সন্দীপন সরকার মান্না, মোঃ আবদুল মোনাফ চৌধুরী, মুহাম্মদ মফিজুর রহমান, মোঃ আবদুল হাকিম প্রমুখ।

এতে প্রধান অালোচক হিসেবে সংক্ষিপ্ত বক্তব্যে বাখেন, বাংলাদেশ কৃষক লীগের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আরমান চৌধুরী। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, করোনা কালীন সতর্কতায় মাস্ক ব্যবহারের কোন বিকল্প নাই। আমরা প্রত্যেকেই শারীরিক দুরত্ব বজায় রেখে চলবো। আপাতত প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবো না। তিনি সরকারের পাশাপাশি প্রত্যেককেই স্ব-স্ব অবস্থান থেকে করোনা কালীন সংকটে নিমজ্জিত গরীব ও অসহায় জনগোষ্টির পাশে দাঁড়ানোর আহবান জানান এবং মহান সৃষ্টিকর্তার কাছে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও তাঁর পরিবারের রোগমুক্তি কামনা করেন।পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারবর্গ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কৃষিবিদ সমির চন্দ ও তাঁর পরিবার সহ দেশ ও দেশের জনগনের কল্যাণের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মৌলানা মোঃ আবদুস ছাত্তার।