আইন মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স এ মসজিদের খতিব ও ইমামদের মতবিনিময়

মোহাম্মদ শাহাব উদ্দিন রিফাত
ব্রাক্ষণবাড়িয়া( আখাউড়া উপজেলা প্রতিনিধি ):

শনিবার (১৭জুলাই)সকাল ১১ ঘটিকায় আখাউড়া উপজেলা মিলনায়তনে আখাউড়া উপজেলার ২৬০ টি মসজিদের ইমাম ও খতিবদের সাথে করোনা পরিস্থিতি মোকাবেলায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মতবিনিময় করেছেন আইনমন্ত্রী মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি।

মতবিনিময়কালে শুরুতে ইমাম-খতিবদের বক্তব্য শোনেন তারপর আইনমন্ত্রী সূরা ফাতিহা তেলাওয়াতের মাধ্যমে বক্তব্য শুরু করেন এসময় তিনি ইমাম-খতীবদের স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহার জামাত আদায়ের জন্য অনুরোধ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন সরকার জনগণের সেবার জন্য জনগণ যাতে ভাল ভাবে থাকেন সেজন্য সময়ে সময়ে ঘরে রাখতে হয়, জনগণের জীবিকার ব্যাপারে সচেষ্ট থাকতে হয়।
জন নেত্রী শেখ হাসিনা স্বল্প সময়ের শিথিলতা দিয়েছেন মুসলমানদের দুইটি খুশির দিন একটি হলো ঈদুল ফিতর আরেকটি হলো ঈদুল আযহা এই দিনে মানুষ আল্লাহর নামে পশু কুরবানী দেয় বিশ্বের মুসলমানদের জন্য এটা একটা বিরাট জিনিস। এই সময় একটু লকডাউন শিথিল করা কি অন্যায়। এসময় মন্ত্রী বলেন যারা বলেন শিথিল করে করোনা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি তারা কতটা বিবেকবান? সেটা নিয়ে সকলের সন্দেহ রয়েছে।

এসময় অনন্যার মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার,আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ সাইফুল ইসলাম, আখাউড়া মুহিউসসুন্নাহ মাদ্রাসার প্রিন্সিপাল আসাদ আল হাবিবি, আখাউড়া উপজেলা ইমাম পরিষদের সভাপতি কাজী মাইনুদ্দিন, আখাউড়া খরমপুর আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল কাজি কেফায়েতুল্লাহ, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।