বাঘাইছড়িতে ২য় ধাপে ঘর পেলো ১৬০ পরিবার

বাঘাইছড়ি প্রতিনিধি : মুজিববর্ষ’ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে সরকারের পক্ষ থেকে ঘর সরবরাহের প্রতিশ্রুতির অংশ হিসেবে সারা দেশে ২য় দাপে ৫৩ হাজার ৩৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘর বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারই ধারাবাহিকতায় আজ রবিবার (২০ জুন) সকাল ১১ঘটিকায় বাঘাইছড়িতে ভূমিহীন ও গৃহহীন ১৬০টি পরিবারের মধ্য থেকে ৪৫টি পরিবারকে জমির কাগজ সহ চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম। ইতিপূর্বে ৩৫ টি পরিবারের মাঝে জমির কাগজ সহ বাড়ীর চাবি হস্তান্তর করেছিলেন।বর্তমানে নতুন ৮০ টি ঘরের কাজ নির্মাণাধীন আছে। উক্ত হস্তান্তর অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, মোঃ আব্দুল কাইয়ুম – ভাইস চেয়ারম্যান বাঘাইছড়ি উপজেলা, মোঃ জাফর আলী খান – পৌরমেয়র, বাঘাইছড়ি উপজেলা, মোঃ গিয়াসউদ্দিন আল মামুন – সাধারন সম্পাদক, বাঘাইছড়ি উপজেলা, মোঃ আলী হোসেন – সিনিয়র সহসভাপতি , বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলিগ, মোঃ আনোয়ার হোসেন খান – অফিসার ইনচার্জ , বাঘাইছড়ি থানা সহ বাঘাইছড়ি উপজেলার সকল অফিসার বৃন্দ ও সকল চেয়ারম্যান বৃন্দ।অনুষ্ঠানে উপকার ভোগী সহ প্রায় ১১০/১২০ জন লোক উপস্হিত আছে।

বাড়িগুলোর প্রতিটি ইউনিটে দুটি কক্ষ, একটি রান্নাঘর, একটি টয়লেট এবং বারান্দা রয়েছে। উপকারভোগীদের মধ্যে একজন বক্তব্যে আবেগাপ্লুত হয়ে চোখের পানি ছেড়ে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান, শূণ্য সংসার জীবনে ভিটামাটি পেয়ে চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।