বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

18

নিজস্ব প্রতিবেদক:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩জুন ২০২২) সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নানা কর্মসূচীর পালন করে।

সকালে কোরআন খানী মিলাদ দোয়া মাহফিল, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য আনন্দ র‌্যালি,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও কেক কেটে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় শহীদদের প্রতি স্মরণ ও সম্মান জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো: নুরুল আজম এর সঞ্চালনায় জেলা আওয়ালীগের সহ-সভাপতি ও পাজেপ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।

এ সময় খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী,সাবেক সাধারন সম্পাদক আলহাজ¦ মো: জাহেদুল আলম, পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,যুগ্ম-সম্পাদক ও পাজেপ সদস্য আশুতোষ চাকমা,সাংগঠনিক সম্পাদক মো: দিদারুল আলম দিদার,সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,আওয়ামীলীগে নেতা জুয়েল চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা পাজেপ সদস্য শতরুপা চাকমা,শাহিনা আক্তার,শুভ মঙ্গল চাকমা,নিলোৎপল খীসা,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাস,জেলা যুবলীগ সাধারন সম্পাদক কেএম ইসমাইলসহ সহযোগি সংগঠনের নেতারা এতে উপস্থিত ছিলেন।

এতে বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। অসাস্প্রদায়িক রাজনৈতিক আদর্শে গড়া বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এদেশের প্রতিটি কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এছাড়াও সুখী-সমৃদ্ধ,উন্নত বাংলাদেশ গড়ায় জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগের এগিয়ে যাবে বলে মন্তব্য করেন বক্তারা।