ফটিকছড়িতে মুজিব শতবর্ষের উপহার পেলো ৫৩০ টি ভূমি ও গৃহহীন পরিবার

কামাল পারভেজ অভি,স্টাফ রিপোর্টার।

মুজিব শতবর্ষ উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান শুভ উদ্বোধন করেন।
রবিবার(২০ জুন) সকাল ১০ টায় এ উপলক্ষে ফটিকছড়ি উপজেলা  মুক্তিযোদ্বা জহুরুল হক হল রুমে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফটিকছড়িতে ৫৩০ টি গৃহ দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,ফটিকছড়ি থেকে নির্বাচিত  ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ  সায়েদুল আরেফিনের সভাপতিত্বে সহকারী কমিশনার ( ভূমি) জিসান বিন মাজেদের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব,ভাইস চেয়ারম্যান এড. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,
ফটিকছড়ি পৌর মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, ভূজপুর থানার অফিসার ইনচার্জ আছহাব উদ্দিন, ফটিকছড়ি থানার ওসি ( তদন্ত) দেওয়ান মোঃ শামছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী প্রমূখ।এসময় ফটিকছড়ির ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শেষে প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি ফটিকছড়ি উপজেলায় “ক” শ্রেণির ভূমিহীন পরিবারের মাঝে ২য় পর্যায়ের উপজেলার খিরাম ইউনিয়নে ৯৫টি, পাইন্দং ইউনিয়নে ২০৭,নারায়ন হাট ইউনিয়নে ১০ টি, বাগান বাজার ইউনিয়নে ৩০ টি, ধর্মপুর ইউনিয়নে ১৫ টি,ভূজপুর ইউনিয়নে ৭৫ টি,সুয়াবিল ইউনিয়নে ১৩ টি,রোসাংগিরী ইউনিয়নে ৫ টি ও ফটিকছড়ি পৌর এলাকায় ৮০ টি ভূমি ও গৃহহীন পরিবার কে ঘরসহ যাবতীয় কাগজ প্রদান করা হয়।