প্রধানমন্ত্রীর উপহার পেলো মাটিরাঙ্গার ১০৯ গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার দুই শতক জমি ও দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর পেল ১০৯ গৃহহীন পরিবার। এসব জমিসহ ঘর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করা হয়েছে।

রোববার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘর প্রদানের শুভ উদ্বোধন করেন ।

এর পরপরই ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান কার্যক্রমের (দ্বিতীয় পর্যায়) আওতায় মাটিরাঙ্গার ১০৯ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি ও বন্দোবস্তকৃত জমির কাগজ পত্র তুলে দেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) ফারজানা আক্তার ববি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, বর্তমান সরকারের আমলে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এমমন ঘোষণার সুফল পাবে মাটিরাঙ্গার গৃহহীন মানুষ।

মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল, সহকারী পোগ্রামার রাজীব রায় চৌধুরী, সমাজ সেবা কর্মকর্তা বাদশাহ ফয়সাল, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল গনি ছাড়াও সরকারী পদস্থ কর্মকর্তারা এতে অংশ নেয়।