পবিত্র ঈদ-উল-আযহায় গুইমারায় রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোরবানী দিতে অসামর্থ ১২০টি মুসলিম পরিবারের মাঝে মাংস বিতরণ করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি,জি।

বুধবার (২১ জুলাই ২০২১) সকালে এই মাংস বিতরণ করা হয়। রিজিয়ন কমান্ডার বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী ও বিদ্যানন্দ ফাউন্ডেশন শুরু থেকেই চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, ২৪ পদাতিক ডিভিশনের সার্বিক তত্বাবধানে এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহযোগিতায় গুইমারা রিজিয়ন, এই অঞ্চলের বেকার জনগনের জন্য কর্ম সংস্থানের ব্যাবস্থা, সামাজিক উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে এবং ভবিষৎ এ ধারা আরও ত্বরািন্বত হবে।

তিনি বলেন, “শান্তি সম্প্রীতি ও উন্নয়ন” এই মটো বাস্তবায়নে ২৪ পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়ন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।এসময় রিজিয়ন কমান্ডার সকলকে ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে করোনাকালীন সময়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। মাংস বিতরণ কালে গুইমারা রিজিয়ের স্টাফ অফিসার মেজর মো: তাজুল ইসলাম, পিএসসি, ক্যাপ্টেন মোহাম্মদ ইমরান আহমেদসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।