নোয়াখালীর আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরে র‍্যাব-১১ এর অভিযানে নােয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ৪ নং আলাইয়ারপুর ইউনিয়ন থেকে আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার এবং কজন ভিকটিমকে উদ্ধারকরা হয়েছে।

সোমবার (৫ জুলাই) র‍্যাব -১১ , ক্রাইম প্রিভেনশন কোম্পানী -৩ লক্ষ্মীপুরের বেগমগঞ্জ থানায় অভিযান চালায়। এসময় ৪ নং আলাইয়ারপুর ইউনিয়নের গােফরান কন্ট্রাক্টর বাড়ির পিছনের ঝোপ থেকে অপহৃত মহিন উদ্দিন হেণ্ডুকে (৪০) উদ্ধার করে। এ সময় অপহরণকারী আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্য ইয়াছিন আরাফাত ইমন (২১), শামীম চৌধুরী (২১), হৃদয় (২০) ও শাহরিয়ার হােসেন শাওন (২০) কে গ্রেফতার করে।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার সিপিসি -৩
খন্দকার মােঃ শামীম হােসেন জানান, গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করেছে যে, ভিকটিমকে অপহরণ করে মুক্তিপণ আদায় করাই তাদের উদ্দেশ্য। বিভিন্ন সময় বিভিন্ন লােকজনকে অপহরণ করে তারা মুক্তিপণ আদায় করে থাকে । তারা আন্তঃজেলা অপহরণ চক্রের সক্রিয় সদস্য । এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের সাথে চলাচল করে তাদের নাম ভাঙ্গিয়ে অপহরণ , চাঁদাবাজী , চুরি , ছিনতাই করে থাকে।

তিনি আরো জানায়, গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে ভিকটিম মহিন উদ্দিন ( ৪০ ) বাদী হয়ে নােয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় এজাহার দায়ের করেন । আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নােয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।