টেকনাফে ১৪ হাজার ইয়াবা ও ৪শত ৯২ ক্যান বিয়ার জব্দ

2

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:: কক্সবাজার জেলার টেকনাফে ১৪ হাজার পিস ইয়াবাসহ ৪৯২ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্ট গার্ড সদস্যরা। বৃহস্পতিবার (১২ মে) ভোর সোয়া ৫টার দিকে টেকনাফ পৌর এলাকার নাইট্যং পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

কোস্ট গার্ড টেকনাফ বিসিজি স্টেশন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১২ মে সকাল আনুমানিক সোয়া ৫টার সময় টেকনাফ বিসিজি স্টেশন কমান্ডার লে. কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এর নেতৃত্বে উপজেলার পৌর এলাকার নাইট্যং পাড়ার কামাল হোসেনের ঘরে অভিযান পরিচালনা করা হয় । অভিযান চলাকালে কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক কামাল হোসেন (৩৪) ও তার মা নূর আয়েশা (৫২) সহ অন্যান্য সদস্যরা পালিয়ে যায় ।

এ সময় বাড়িটি তল্লাশি করে ১৪ হাজার পিস ইয়াবা , ৩২৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার , ১৬৬ ক্যান ডায়াব্রো সুপার বিয়ার এবং পাচারকার্যে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয় ।

খোঁজ নিয়ে জানা যায়, পার্শ্ববর্তী সদর ইউনিয়নের বড়ইতলী গ্রামের সব্বির আহমেদের ছেলে রবি আলম ও অভিযান স্হলের ঘরের মালিক আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে মাদক পাচার চালিয়ে আসছে।

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এস এম তাহসিন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত মাদক দ্রব্য ও মোটরসাইকেল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।