জনগণের আস্থা ফেরাতে ব্যর্থ সরকার-গণঅনশনে বিএনপি নেতারা

18

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়িতে বিএনপি’র গণঅনশন থেকে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসাসহ জনগণের আস্থা ফেরাতে সরকার ব্যর্থ উল্লেখ করে বক্তারা এ ধারা অব্যাহত থাকলে গণআন্দোলনের মাধ্যমে সরকার পতনের হুশিয়ারী জানান বিএনপির নেতাকর্মীরা। শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত গণঅনশন থেকে এই হুশিয়ারী জানানো হয়।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরীর মাস্টারের সভাপতিত্বে জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক আনিসুল হক আনিক এর সঞ্চালনায় গনঅনশন কর্মসূচীতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা,যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু,সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা,ক্ষনি রঞ্জন ত্রিপুরা,আবু তালেব,কোষাধ্যক্ষ মফিজুর রহমান, যুব বিষয়ক সম্পাদক ও যুবদল সভাপতি মাহবুবুর রহমান সবুজ, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ,সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা মহিলা দলের নেত্রী কোহেলী দেওয়ান,জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি নজরুল ইসলাম ,জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল ইসলাম সুমন,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক ওয়াসিম।

এ সময় বক্তারা বর্তমানে অস্থিতিশীল নিত্য পন্যের বাজার,তেঁলের দাম বৃদ্ধি,গণপরিবহণে ভাড়া অরাজকতাসহ সামগ্রী চলমান কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে আন্দোলনের জন্য জন সমর্থন ও নেতাকর্মীদের স্বোচ্ছার থাকার আহবান জানান। এছাড়াও গণঅনশনে জেলার পানছড়ি,দীঘিনালা গুইমারাসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা এসে অংশ নেন।

নিউজটি শেয়ার করুন...