পলাশকে ফোন করলেই গলায় আটকা মাছের কাঁটার সমাধান

100

স্টাফ রিপোর্টার:

আমরা মাছে ভাতে বাঙ্গালী। গলায় মাছের কাঁটা আটকে যাওয়া আমাদের দৈনন্দিন ঘটনা।

আপনার বা আপনার স্বজনদের কারো গলায় মাছের কাঁটা (গছা) বা অন্য কিছু লেগে গেছে? দুশ্চিন্তার কারণ নেই, আল্লাহর রহমতে সমাধান পেয়ে যাবেন।

বয়স্ক হলে নিজে আর বাচ্চাদের হলে মা ফোন করলেই হবে বলে সকালের খবর ২৪ডটকম কে জানালেন মোঃ মশিউর রহমান পলাশ। তিনি জানান, আজ তার এই সেবা দেয়ার ২০ বছর পূর্ণ হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করতে পারেন 01718919603 নাম্বারে। মো:মশিউর রহমান পলাশ রাঙ্গাবালী থানার ছোটবাইশদিয়া ইউনিয়নের নয়াভাঙ্গুনী গ্রামের সন্তান।

মোবাইলে ফোনের মাধ্যমে বিশ্বের যে কোনো দেশ থেকে গলায় আটকে যাওয়া কাঁটার সমাধান দিয়ে থাকেন। ঘটনাটি আশ্চর্যজনক হলেও সত্য।

দীর্ঘ ২০ বছর যাবত সম্পূর্ণ বিনামূল্যে নিরলসভাবে মানুষের সেবা করে যাচ্ছেন। দেশ-বিদেশে সবার কাছে তার মোবাইল নাম্বার ছড়িয়ে পড়েছে ।

এ ব্যাপারে তার কাছ থেকে সুবিধা পাওয়া কয়েকজন মানুষের সাথে আলাপ করে জানা যায়, ফোনে আলাপ করার পর অনেকটা অলৌকিক ভাবে গলাত কাঁটা সেরে যায়!তিনি নিজেই বলেন, বিষয়টা অলৌকিকের মতোই।

এ ব্যাপারে মোঃ মশিউর রহমান পলাশ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান-২০০১ থেকে মানুষের সেবা করে আসছি। এটি আল্লাহর রহমত, আমি উছিলা মাত্র।এখন প্রতিদিন ৩০-৫০ জন রোগির সেবা করে থাকি। কোনো টাকা পয়সা গ্রহণ করি না, কেউ দিলেও নেই না।

নিউজটি শেয়ার করুন...