কন্যাদ্বায়গ্রস্ত ত্যাগী কর্মীর পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে দাঁড়িয়েছে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ। উপজেলার আজিমপুর গ্রামের শাহ আলম আর্থিক সংকটের কারনে তার মেয়ের বিবাহের সময় প্রাপ্য উপহার সামগ্রী দিতে পারেনি। এ নিয়ে দুশ্চিন্তায় পড়েন তিনি। বিভিন্ন জন প্রতিনিধিদের কাছে সাহায্যের জন্য ধর্ণা দিলেও কেউ তার পাশে এসে দাঁড়ায়নি।মানবতার ফেরীওয়ালা কেন্দ্রীয় যুবলীগের এই নেতা বৃহস্পতিবার দুপুরে কুয়াকাটা প্রেসক্লাব চত্বরে আনুষ্ঠানিকভাবে সেই কন্যাদ্বায়গ্রস্ত পিতার হাতে একটি স্টীলের শোকেস ও নগদ অর্থ হাতে তুলে দেন।

এসময় মহিপুর থানা যুবলীগ আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো.ফরিদ উদ্দিন বিপু, মহিপুর থানা যুবলীগের নেতৃবৃন্দ ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেন, কন্যাদ্বায়গ্রস্ত শাহআলম আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। তিনি দলের সাংগঠনিক কার্যক্রমে সার্বক্ষনিক নিজেকে বিলিয়ে দিয়েছে। এমন নিষ্ঠাবান একজন দলীয় কর্মীর পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। কন্যা দ্বায়গ্রস্থ্য পিতাকে দ্বায়মুক্ত করে দিতে পেরে তিনি আত্মতৃপ্তি পেয়েছেন। ভবিষ্যতেও দলীয় নেতাকর্মিদের পাশে থাকার কথা জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ এই নেতা।