অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৮তম বার্ষিক সাধারন সভা

7

মোঃ সুজন সিকদার,মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
সুবিদখালী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ -এর ১৮তম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন বৃহস্পতিবার ২৫ নবেম্বর ২০২১ নিজস্ব কার্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাবু স্বপন কুমার সাহা, চেয়ারম্যান কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ।
১৮তম বার্ষিক সাধারণ সভায় ও নির্বাচনে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী
বিষেশ অতিথি হিসেবে উপস্থিত থাকেন বঙ্কিম দাস, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মিনির হাং সহ বাজার ব্যাবসায়ী গন। সভাপতির বক্তব্যে বাবু স্বপন কুমার সাহা বলেন,সুবিদখালী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর এক এক করে ১৭ বছর অতিক্রম করেছে। শুরু থেকে এই সমিতির সদস্যবৃন্দের সম্মিলিত প্রচেষ্ঠায় ও পরিচালনা পর্ষদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সমিতির বুনিয়াদ আজ সুসংহত। পরে সুবিদখালী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃএর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকীবিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত, ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত, সাধারন সম্পাদক আবুল বশার আবু বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত, ট্রেজারার মোঃ জাহাঙ্গীর হোসেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত,ডিরেক্টর মোঃ শহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত, এবং ডিরেক্টর মোঃ মিন্ট হাং বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত।

নিউজটি শেয়ার করুন...