ঢাকা, বুধবার, ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বকশীগঞ্জে নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার

জামালপুরের বকশীগঞ্জে পূর্বের দায়ের করা নাশকতার মামলায় বিএনপি ও জামায়াতের ৬ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বকশীগঞ্জ থানা পুলিশ রোববার রাতে বগারচর ইউনিয়ন, নিলাখিয়া ও বকশীগঞ্জ পৌর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। সোমবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় গ্রেপ্তারকৃতদের জামালপুর কোর্টে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন বকশীগঞ্জ পৌর এলাকার মোদক পাড়া গ্রামের আবুল হাশেমের ছেলে সুরুজ্জামান বাবু (৩৫), বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া মন্ডলবাড়ির আমেদ আলীর ছেলে শহিদ আলী (৪২), একই গ্রামের ছামির উদ্দিনের ছেলে ফরহাদ হোসেন, দক্ষিণ বগারচর গ্রামের আ: রশিদের ছেলে শেখ ফরিদ (৩৫), উত্তর সারমারা গ্রামের সুরুজ্জামানের ছেলে মাসুদ রানা (২৬) ও নিলাখিয়া ইউনিয়নের তালুকপাড়া গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে কাশেম মিয়া (৩৮)।

অপরদিকে বকশীগঞ্জ চরকাউরিয়া সীমারপাড় এলাকায় রোববার সন্ধ্যায় ৩ শ গ্রাম গাঁজা বিক্রির সময় মা নাসিমা বেগম (৪০) ও তার ছেলে নাজমুল হককে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় নাশকতার মামলা রয়েছে। সোমবার সকালে সকল আসামীকে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪