ঢাকা, বুধবার, ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

কয়রা সাংবাদিক ফোরামে’র ফ্রি চিকিৎসা সেবা

সুন্দরবন সংলগ্ন উপকূলীয় অঞ্চল খুলনার কয়রা উপজেলার দরিদ্র মানুষের জন্য কয়রা সাংবাদিক ফোরামের ফ্রি চিকিৎসা সেবা প্রজেক্টে ঔষধ সরবরাহ করেছেন উদীয়মান তরুণ সাংবাদিক আলমগীর হোসেন।উপজেলার ৬৩ ওয়ার্ডে ৮০ টি মেডিকেল ক্যাম্প এক্সট্রিম গ্রুপ ও কয়রা ডায়াবেটিস সেন্টারের সহযোগিতায় প্রত্যন্ত অঞ্চলের ৩০ হাজার মানুষ কে চিকিৎসা সেবা দেয়া হবে।

মঙ্গলবার দুপুরে কয়রা সাংবাদিক ফোরামের অফিসে ফ্রি মেডিকেল ক্যাম্পের জন্য অমিপ্রাজল ঔযুধ প্রদান করেন সাংবাদিক মো.আলমগীর হোসেন।এসময় উপস্থিত ছিল কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু,মেডিকেল ক্যাম্পের ইনচার্জ মো.আশরাফ আলী,সাংবাদিক মিনহাজ দিপু,আবির হোসেন,মো.আসিফ,সোহাগ হোসেন, জাহিদুল ইসলাম,আব্দুল আলিম সহ মেডিকেল ক্যাম্পের সাথে জড়িত ব্যক্তিবর্গ।

কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু বলেন,সাংবাদিকতার পাশাপাশি সামাজিক মূল্যবোধ থেকে কয়রার মানুষের জন্য কিছু ভাল কাজ করার চেষ্টা করতেছি।উপজেলার অধিকাংশ মানুষ দরিদ্র তাই সময়মত অনেক মানুষ রোগের চিকিৎসা করাতে পারে না। আমরা মেডিকেল ক্যাম্পের মাধ্যমে পরামর্শ ও চিকিৎসা সেবা দেওয়ার আয়োজন করেছি।
এর আগে ব্যাপকভাবে কোন সংগঠন বা সরকারি ভাবে কয়রার সব ওয়ার্ডে মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্য সেবা দেওয়া ব্যবস্থা করেনি।
সাংবাদিক আলমগীর হোসেন বলেন,সুন্দরবনের পাশের মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি।শুনেছি এই এলাকার প্রান্তিক মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত।তাই আমার পক্ষ হতে কিছু ঔষধের ব্যবস্থা করেছি।আমার মত সবাই যদি এমনই ভাবে এগিয়ে আসে তাহলে কয়রা এলাকার গরিব অসহায় মানুষ অনেক উপকৃত হবে, বলে আমি আশা করি।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪