ঢাকা, বুধবার, ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

রাজাপুরে ইয়াবা ও গাঁজা সহ ৫ জন যুবক আটক

ঝালকাঠির রাজাপুরে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অভিযান চালিয়ে চার পিস ইয়াবা ও ৭০ গ্রাম গাঁজা সহ ৫ জন যুবক’কে আটক করেছে।

১০ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন বরিশাল এর পরিদর্শক (নিঃ) আঃ হক এর নেতৃতে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযানিক দল সোমবার (১৬ অক্টোবর) রাত আনুমানিক ৯ টার দিকে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকায় একটি ভবনের নিচ তলায় পলিথিনে বেষ্টিত কক্ষ থেকে তাদের’কে আটক করে।

আটককৃতরা হলো, দক্ষিণ রাজাপুর এলাকার নূরে আলম এর ছেলে নাছির (২২), রেজাউল করিম এর ছেলে রাকিবুল ইসলাম রাতুল (১৯),গালুয়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে সুজন মিয়া (২০), কাউখালি উপজেলার মেঘপাল এলাকার মৃত খায়রুজ্জামান এর ছেলে সাব্বির আহমেদ রুম্মান (২২), কাঁঠালিয়া উপজেলার পূর্ব ছিটকি এলাকার মনির এর ছেলে নাদিম (২০)।

আটককৃতদের বিরুদ্ধে ১০ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন বরিশাল এর এসআই (নিঃ) মোঃ অশরাফুজ্জামান বাদী হয়ে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানায়, এ ঘটনায় রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪