ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

৯৯৯ এ ভুক্তভোগীর কল; ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে এক ভুক্তভোগী অভিযোগ করেন তাকে অচেতন করে ধর্ষণ করা হয়েছে। এমন অভিযোগের প্রেক্ষিতে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া তরুণ ভুক্তভোগীর প্রেমিক।

গ্রেফতারকৃতের নাম- রেজা ইফাত (২২)।
গতকালবুধবার ( ২২ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার।

তিনি বলেন, সিরাজগঞ্জের কাজিপুর থানার মেঘাই এলাকা থেকে এক ভুক্তভোগী জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে অভিযোগ করেন, গতকাল বুধবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সদরের মিরপুর প্রেমিকের ডাকে তার মায়ের সঙ্গে দেখা করতে মেঘাই বাজার এলাকায় যান। কিন্তু বাসায় গিয়ে দেখেন তার প্রেমিকের মা নেই। পরবর্তীতে তার জন্য অপেক্ষা করেন। দুপুর একটার দিকে প্রেমিক রেজা চা দিলে সেটি খাওয়ার পরেই অচেতন হয়ে পড়েন ভুক্তভোগী তরুণী । রাত সাড়ে দশটার দিকে চেতনা ফেরার পর তাকে ঘর থেকে বের করে দেয়া হয়। তরুণী ধারণা করেন অচেতন করে তাকে যৌন নির্যাতন ও ধর্ষন করা হয়েছে । বুধবার রাত সাড়ে এগারোটায় তিনি এই অভিযোগ করেন।

কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল সোহাগ আকন । কনস্টেবল সোহাগ বিষয়টি কাজিপুর থানায় জানিয়ে ব্যবস্থা নিতে বলে। পরবর্তীতে ৯৯৯ ডেসপাচার এসআই জহিরুল ইসলাম ভুক্তভোগীসহ সকলের সঙ্গে যোগাযোগ করে পুলিশী তৎপরতার চালান।

কাজিপুর থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত জিহাদ রেজা ইফাত (২২)কে গ্রেফতার করে । এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান, অভিযানের নেতৃত্ব দেওয়া কাজিপুর থানার উপ-পরিদর্শক ( এসআই) সজীব হাসান।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪