ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক নারী সমাবেশ

নুরুল আলম: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে হাফছড়িতে। রামগড় সোমবার (৩০ অক্টোবর ২০২৩) সকাল ১০টায় তথ্য অফিসের আয়োজনে গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এ নারী সমাবেশের আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নিমিত্তে সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডসমূহের অগ্রগতি,সাফল্য ও অর্জন বিষয়ে জনসম্পৃক্ততার লক্ষ্যে এই নারী সমাবেশের আয়োজন করে।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন,হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, গুইমারা থানার অফিসার ইনচার্জ রাজিব চন্দ্র কর, ইউপি সদস্য রেহানা আক্তার, মাঠসংগঠক আনু মারমা ও আসমা আক্তার প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য, উন্নয়ন কর্মকান্ড ও উন্নয়ন ভাবনা এবং গুজব, সাম্প্রদায়িকতা ও বাল্যবিবাহ রোধে সচেতনতামূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি, শিক্ষা সহায়তা কর্মসূচি এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষিত দক্ষ জনশক্তি গড়ে তুলতে সরকারের গৃহীত কর্মসূচির সাথে সকলকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। এতে উন্নয়ন কর্মকান্ড বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে তৃণমূলের নারীরা অংশ নেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪