ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক পলাশ মাহমুদের মায়ের মৃত্যুতে কয়রা সাংবাদিক ফোরামের শোক

দৈনিক কালবেলার অনলাইন এডিটর পলাশ মাহমুদের রত্মগর্ভা মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে অস্তিত্বজুড়ে একাত্তর স্লোগানের ধারক ও বাহক কয়রা সাংবাদিক ফোরাম।

মঙ্গলবার দুপুরে কয়রা সদরে ইমান মার্কেটে অবস্থিত কয়রা সাংবাদিক ফোরামের অফিসে এক আলোচনা সভায় সাংবাদিক পলাশ মাহমুদের রত্মগর্ভা মাতা জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু, সহ-সভাপতি মো.মোক্তার হোসেন,সাধারণ সম্পাদক মো.গোলাম মোস্তফা,যুগ্ম সম্পাদক -আবির হোসেন,সাংগঠনিক সম্পাদক মিনহাজ দিপু, বায়জীদ হোসেন, আব্দুল্যাহ আল জুবায়ের,মোঃ আসমাউল হোসেন, মোঃ আসাদুজ্জামান, তৌহিদুর রহমান,আসিফ সিদ্দিকী, ইউনুস বাবু, রিপন আহমেদ,সোহাগ হোসেন এবং অফিস স্টাফ জাফর ইকবাল ছোটন।

এর আগে মঙ্গলবার সকালে নাকনা গ্রামে মরহুমার জানাজার নামাজে অংশগ্রহণের জন্য কয়রা সাংবাদিক ফোরামের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল অংশগ্রহণ করেন।

উল্লেখ্য,সোমবার (১৬ অক্টোবর) রাত ৮টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক পলাশ মাহমুদের রত্মগর্ভা মা। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।মরহুমা জাহানারা বেগম ৬ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪