ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাস-জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মানুষের সম্পদ নষ্ট করে আবারো দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে বিএনপি।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে ডিএনসিসির নগরভবনে আয়োজিত এক অনুষ্ঠানের তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি বিরোধী দল নয়, বিরোধী দল এখন হলো জাতীয় পার্টি। বিএনপি বিরোধী দল নয়। তারা এখন স্বীকৃত জনবিচ্ছিন্ন একদল।
দেশ ও মানুষের সম্পদ নষ্ট করে আবারো দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে বিএনপি। তারা (বিএনপি) শুধু মানুষ মারে না, বিদেশিও মারে। তারা আমাদের খ্রিষ্টান ধর্মের ধর্ম গুরুদের মারার চেষ্টা করেছে। মসজিদের ইমামদের হত্যা করেছে। সে কথা এদেশের মানুষ ভুলে যায়নি। দেশের মানুষ তাদের জঙ্গিবাদ-সন্ত্রাসের কথা ভুলে নাই।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামকে অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,
শুধু গুলশান এলাকার কাজ কইরেন না, আমাদের এলাকার দিকেও একটু দেইখেন। সন্ধ্যার পরে তেজগাঁও ট্রাকে স্ট্যান্ডে চলাচলের কোন জায়গা থাকে না। দ্রুত এই সমস্যা সমাধানের আহবান জানান তিনি।

মন্ত্রী বলেন, কথা অনেক অনেক লোক অনেক কথা বলেছেন আজকের ডিজিটাল বাংলাদেশ আমরা শতভাগ না হলে আমরা বলতে পারি ৮০% আমরা সাকসেসফুল। দুর্বার গতিতে আমরা এগিয়ে যাচ্ছি তার একটি কারণ হলো আমরা ডিজিটাল। আজকে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশে কথা বলেছেন। প্রধানমন্ত্রী স্বপ্ন দেখেন স্বপ্ন বাস্তবায়ন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল মানুন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান, ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাত, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪