ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শীত বরণ উৎসবে বশেমুরবিপ্রবি ভিসি

গোপালগঞ্জ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নবম ব্যাচ (২০১৯-২০ শিক্ষাবর্ষ) কর্তৃক আয়োজিত হয়েছে শীত বরণ উৎসব “উষ্ণতার খোঁজে নবনীতক”। উৎসবটিকে ঘিরে ক্যাম্পাস জুড়ে আমেজ সৃষ্টি হয়।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যা থেকে প্রশাসনিক ভবনের সামনের মাঠে শীত বরণ উৎসব শুরু হয়। উৎসব জুড়ে গান, কবিতা ও নৃত্য পরিবেশন করে নবম ব্যাচের শিক্ষার্থী ও ক্যাম্পাসে বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড।

নবম ব্যাচ কর্তৃক আয়োজিত শীত বরণ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, ছাত্র উপদেষ্টা শরাফত আলী সহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড সৈয়দ সামসুল আলম বলেন, নবম ব্যাচ খুবই প্রশংসনীয় একটি প্রোগ্রাম আয়োজন করেছে।

উপাচার্য অধ্যাপক ড একিউএম মাহবুব বলেন, নবম ব্যাচ এই প্রোগ্রামের মাধ্যমে ক্যাম্পাসে নতুন দিগন্ত সূচনা করেছে। নবম ব্যাচের মত প্রত্যেকে পড়াশোনার পাশাপাশি সংস্কৃতি মনা হোক।

এদিকে নবম ব্যাচের শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে শুক্রবার বিকাল ৫টায় র‍্যালি, ফটোসেশান ও সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়, যা রাত দেড়টায় গিয়ে শেষ হয়।

সাংস্কৃতিক সন্ধ্যায় নবম ব্যাচের শিক্ষার্থীদের গান, কবিতা ও নৃত্যের পাশাপাশি ক্যাম্পাসের জনপ্রিয় ব্যান্ড ‘সাদাকালো, দ্য মিউজিক ক্লাব’, ‘অচিনপাখি’, ‘কূপজল’ ও ‘আর্টিমেস’ গান পরিবেশন করে।নবম ব্যাচের এই শীত বরণ উৎসবকে ঘিরে অনুষ্ঠানস্থলে কানায় কানায় দর্শক পরিপূর্ণ থাকে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪