ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসায় ৭০ পিস এ্য‌‌মফিটামিনযুক্ত ইয়াবাসহ গ্রেফতার -১

খুলনার রূপসায় নৈহাটি গ্রামের কর্ণপুর মোড়ে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  অভিযান চালিয়ে মোঃ আব্দুল হাই আকন (৩৭) নামে  এক মাদক বিক্রেতা  কে ৭০ পিস এ‌্য‌মফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট সহ  গ্রেপ্তার করেছে।
গ্রেফতারকৃত মোঃ আব্দুল হাই আকন খুলনা জেলার রূপসা থানার পশ্চিম নন্দনপুর গ্ৰামস্থ মোঃ আঃ মান্নান, মাতা-হাসিনা বেগম ছেলে।
এলাকার সূত্রে জানা যায় হাসিনা বেগমের দ্বিতীয় স্বামী মোঃ শাহজাহান বেপারী খুলনা বড় বাজারে মাদকসহ ব্ল্যাকের ব্যবসার সাথে জড়িত,শাহাজান বেপারীর ছত্রছায়ায় আব্দুল্লাহ হাই আকন মাদকের ব্যবসা করছে । এবং আইন-শৃঙ্খলা বাহিনীদের তোয়াক্কা করে না।
আরো জানা যায় শাহাজান বেপারী ও হাসিনা বেগ অবৈধ ব্যবসা করে চার-পাঁচটি বাড়ির মালিক এবং বিপুল অর্থের মালিক হয়েছে।
এজাহার সূত্রে জানাযায়,   মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা এর উপ পরিচালক মোঃ মিজানুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ বদরুল হাসানের নেতৃত্বে সহকারী উপ পরিদর্শক মোঃ মনজুরুল বাশার, সিপাই মোঃ শাহাজাদা , মোঃ শরিফুল ইসলাম, মোঃ হালিমুজ্জামান,ও সুদেব কুন্ডু সহ এক অভিযান কারি দল নিয়ে  গত ৩১ অক্টোবর ২৩.০০ ঘটি কায় মাদকদ্রব্য উদ্ধার  অভিযানে বের হলে  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে এক ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে
 ফকিরহাট খুলনা বাইপাস  সড়ক দিয়ে  রূপসা আসতেছে। তখন অভিযানকারী দলটি নৈহাটি ইউনিয়ন কাউন্সিলের মোড়ে অবস্থান করে এবং আসামির মোটরসাইকেল গতিরোধ করে তাকে ধৃত করেন।
অভিযান পরিচালনা কালে জান্নাতি ষ্টোর নামীয় মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর দন্ডায়মান অবস্থায় আসামির দেহ ও মটরসাইকেল তল্লাশি করে একটি মোটরসাইকেলের টুলবক্সের মধ্যে থাকা একটি ছোট সাদা জীপারযুক্ত পলিথিন প্যাকেটের মধ্যে  থাকা ৭০ পিস এ‌্য‌মফিটামিনযুক্ত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
এ সংক্রান্তে পরিদর্শক মোঃ রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে উক্ত আসামীর বিরুদ্ধে রূপসা থানায় এজাহার দায়ের করেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪