ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ


নরসিংদীর রায়পুরায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ৮০০ সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে রায়পুরা পৌর শহরের আ. লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি সদস্য ও নরসিংদী-৫ আসনে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকারের উদ্যোগে এ বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।
রায়পুরা পৌর আ. লীগ সহসভাপতি অহিদুজ্জামান পলাশের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক তাপস কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা আ. লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ. লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি সদস্য রিয়াদ আহমেদ সরকার, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস, সহসভাপতি জ্যোতিরাম দাস, সদস্য সবুজ নন্দী, বিশ্বনাথ সাহা, শংকর দত্ত, মরজাল ইউনিয়ন আ. লীগ সভাপতি সানজিদা সুলতানা, উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান টিটু, সাইফুর রহমান পলাশ, সাবেক পৌর ছাত্রলীগ সভাপতি মাসুদুর রহমানসহ আরো অনেকে।
রিয়াদ আহমেদ সরকার বলেন, দেশে এক কোটি ৪২ লাখ সনাতন ধর্মাবলম্বী লোক আছে। ৮০ লাখ ভোটার আছে। রায়পুরায় ৬২ হাজার ধর্মাবলম্বীর মধ্যে ৪২ হাজার ভোটার। আমি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সবাইকে নিয়ে একটি মডেল রায়পুরা গড়ব। আগামী নির্বাচনে আ. লীগ সরকারকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আ. লীগ সরকার ক্ষমতায় আসলে আপনারা সবাই ভালো থাকবেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪