ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

যে দৃশ্য আজও অস্বস্তিতে ফেলে টাইটানিকের নায়িকাকে

জনপ্রিয় সিনেমা ‘টাইটানিক’ এখনো বিশ্বের সব থেকে ব্যবসা সফল সিনেমার মধ্যে অন্যতম। বিশ্বব্যাপী এ সিনেমার চর্চা হয় এখনো চলে। হলিউডের এ সিনেমার সবচেয়ে আকর্ষণীয় দৃশ্য ছিল নায়িকা রোজের ছবি আঁকার দৃশ্য। ছবিটি আঁকেন নায়ক জ্যাক।

‘টাইটানিক’ মুক্তির পর এই দৃশ্য নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয় বিশ্বজুড়ে। পর্দায় কেট উইন্সলেটকে নগ্ন আবিষ্কারের পর ভক্তদের মধ্যেও নানা প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

কিন্তু অভিনেত্রীর মাঝে কেমন প্রতিক্রিয়া ছিল এই দৃশ্য নিয়ে? এ বিষয়ে আক্ষেপই শোনা যায় নায়িকা কেট উইন্সলেটের কাছ থেকে। তার কথায়, আমার মনে হয় পর্দায় সেই নগ্নতা আমার দেখানো উচিত হয়নি। আসলে আমার তখন বয়সও কম ছিল। ফলে অনেক কিছুই প্রমাণ করার ছিল।

কেট জানান, একবার এক ভক্ত সিনেমার ওই দৃশ্যের একটি নগ্ন ছবি তার হাতে তুলে দিয়েছিল। এর পর সেই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন।

সেই ঘটনার কথা মনে করে অভিনেত্রী বলেন, আমি ওই ছবিতে অটোগ্রাফ দিইনি। কারণ এ বিষয়টি আমাকে অস্বস্তিতে ফেলেছিল। মানুষ এমনটা কেন করে? আমাকে বেশ কয়েকবার ওই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ করা হয়।

কেট উইন্সলেট বলেন, টাইটানিক সিনেমাটি আমি বারবার দেখতে চাইনি। অনেক বছর অতিক্রম হয়েছে। কিন্তু ওই দৃশ্যটি আজও আমাকে তাড়া করে বেড়ায়।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪