ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মোরেলগঞ্জে সৎ মায়ের সঙ্গে অভিমান করে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নের পঞ্চকরণ বাজারে এক ভাড়াটিয়া বাসা থেকে হাফসা (১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সৎ মায়ের সাথে অভিমান করে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।
নিহত কিশোরী হাফসা উপজেলার পুটিখালী ইউনিয়নের পাছেরবাড়ি গ্রামের রবিউল হাওলাদারের মেয়ে। হাফসা স্থানীয় এক মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। হাফসার বাবা রবিউল চাকরির সুবাদে চট্টগ্রাম থাকেন বলে স্বজনরা জানান।
মঙ্গলবার (২১ নভেম্বর ) সন্ধ্যা ৭ টার দিকে জানালা দিয়ে হাফসাকে ঘরের মধ্যে আঁড়ার সাথে ঝুলতে দেখতে পায় ওই এলাকার সাবেক ইউপি সদস্য বাড়িওয়ালা দেলোয়ার খলিফার এক মেয়ে। তৎক্ষণাৎ তার ডাক- চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসে। সৎ মা নাজমিন ওই বাজারের একজন দোকানি। নাজমিন তখন দোকানে ছিলেন বলে জানা যায়। খবর পেয়ে সবার সাথে তিনিও ছুটে আসেন। লোকজনের সহায়তায় নাজমিন হাফসাকে নামিয়ে অসুস্থ অবস্থায় ট্রলারযোগে চিকিৎসার উদ্দেশ্যে বাগেরহাটে রওয়ানা হলে পথিমধ্যে হাফসার মৃত্যু ঘটে। পরে নাজমিন হাফসাকে নিয়ে বাসায় ফিরে আসেন বলে সৎ মা নাজমিন জানান। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হাফসার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করেন বলে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান। তিনি আরও জানান এখনো কোন অভিযোগ পাইনি। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪