ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে বিএনপি’র মহা সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা

আওয়ামী লীগ সরকারকে টেনে হিঁচড়ে নামাতে হবে’ বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী।

মঙ্গলবার ( ২৪ অক্টোবর) বিকাল ৪ টায় আশ্রাফ পার্টি সেন্টারে ২৮ শে অক্টোবর ঢাকাতে বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। আলতাফ হোসেন চৌধুরী বলেন, বিএনপির মহাসমাবেশ হবে শান্তিপূর্ণভাবে। মহাসমাবেশ উপলক্ষে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা ও জনগণকে সম্পৃক্ত করার লক্ষ্যে বিএনপি কাজ করে যাচ্ছে। কিন্তু সরকারের নানামুখী হুমকি অতীতের খুন-জখমের কীর্তি দেশবাসীকে স্মরণ করিয়ে দিচ্ছে। তিনি বলেন, বিএনপির কর্মসূচি নিষ্ঠুরভাবে দমন করার জন্য সারা দেশে বিএনপির নেতাকর্মীদেরকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হচ্ছে।

শেষ সময়ে এসে তারা হামলা, মামলা, গ্রেফতার করে বিএনপির নেতা-কর্মীদের ভয় দেখিয়ে দমন করতে চাইছে। এতে ভয় না পেয়ে ২৮ অক্টোবর সরকারের পদত্যাগের একদফা দাবিতে ঢাকায় মহাসমাবেশ সফল করতে সকলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন। উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদারের সভাপতিত্বে ও বর্তমান সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন ফরাজির সঞ্চালনায় প্রস্তুতি সভায় বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখালী জেলা বিএনপির সদস্য মাকসুদ আহমেদ বায়েজিদ (পান্না), মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সদস্য ফিরোজ আলম গোলদার প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪