ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে প্রণোদনার বীজ-সার বিতরণ

 পটুয়াখালীর মির্জাগঞ্জে রবি/২০২৩-২৪ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, সয়াবিন, মুগ ও খেসারি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে সোমবার (১৩ নভেম্বর) সকালে উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এক অনুষ্ঠানের মাধ্যমে কৃষকদের হাতে এসব বীজ ও সার তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েমা হাসান’র সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা আরাফাত হোসেন’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, আব্দুল বারেক সিকদার, মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমান, দেউলী সুবিদখালি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মজিদবাড়িয়া ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ (শানু মোল্লা) ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হাসান প্রমুখ।
পর্যায়ক্রমে উপজেলার ছয়টি ইউনিয়নের মোট ২৫৯৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে এ সার ও বীজ বিতরণ করা হবে জানায় কৃষি বিভাগ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪