ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে যাত্রীবাহী বাস থেকে যাত্রীর সোনা-টাকা ও ব্যাগ উধাও

মিরসরাইয়ে যাত্রীবাহী একটি বাস থেকে সোনা ও টাকা সহ এক যাত্রীর একটি ব্যাগ উদাও হয়ে গেছে। এই ঘটনায় বাস যাত্রী প্রবাসী মোহাম্মদ জাহেদ হাসান (৩০) বাদী হয়ে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, বাসের সুপার ভাইজার মো. ইস্রাফিল (২৩), হেলপার মো. ওমর (২১), চালক হাফেজ মো. নুরুল আলম (৪৫)।

মামলা সূত্রে জানাগেছে, প্রবাসী জাহেদ হাসান তার স্ত্রীকে নিয়ে কক্সবাজার থেকে মিরসরাই আসার জন্য স্টার লাইন পরিবহনের ঢাকা-মেট্রো-ব- ১৪-৯৯৪৬ সিরিয়ালের বাসে উঠে। তাদের হাতে থাকা ৩টি ব্যাগ বাসের সুপার ভাইজারকে বুঝিয়ে দেন। সুপার ভাইজার ৩টি ব্যাগ বুঝি নিয়ে ৩টি টোকেন দেন। পরে মিরসরাই আসলে বাসের সুপার ভাইজারকে ব্যাগ বুঝিয়ে দেওয়ার জন্য বল্লেহ একটি ব্যাগ বুঝিয়ে দেহনাই। পরে স্থানীয়দের সহযোগীতায় ঘটনার সত্যতা পেয়ে বাস ও স্ট্রাপদের আটক করে হাইওয়ে থানা পুলিশ থানায় নিয়ে যায়।

প্রবাসী জাহেদ হাসান বলেন, ‘নতুন বিয়ে করছি। বউকে নিয়ে ঘুরতে কক্সবাজার যাই। স্বর্ণ রাখা ব্যাগটি সাথে রাখতে চাইছিলাম। বাসের সুপার ভাইজার দিলোনা রাখতে। সেই বল্লোহ কনো সমস্যাহ হবেনা বক্সরাখলে। হাতে রাখলে অন্য যাত্রীর হাঠাচলাচলের সমস্যাহ হবে। তাই ব্যাগটি দিলাম। ব্যাগে বউয়ের একটি স্বর্ণের গহনার নেকলেস ওজন ৩৯.৫৫ গ্রাম মূল্য ৩ লক্ষ ১৬ হাজার টাকা, দুইটি স্বর্ণের আংটি মূল্য ৪৫ হাজার টাকা, নগদ ৫০ হাজার টাকা এবং ৫০ হাজার টাকার কসমেটিকস্ ও নতুন ক্রয়কৃত মূল্যবান কাপড় চোপড় ছিল। ব্যাগের টোকেন আছে। ব্যাগতো পাইলামনাহ। এখন পথে বসার মত অবস্থা।’

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, বাস ও অভিযুক্তদের আটক করেছে। বিষয়টি তদন্ত চলছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪