ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে ধান ক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে ধান ক্ষেত থেকে ৬০ বছর বয়সি এক বৃদ্ধার মরদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা সোয়া ১টার দিকে উপজেলার শাহেরখালী ইউনিয়নের কাজির তালুক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই বৃদ্ধা স্থানীয় কাজির তালুক গ্রামের মৃত ফজলুল হকের স্ত্রী। তিনি দুইদিন পূর্বে অর্থাৎ গত মঙ্গলবার (২৪ অক্টোবর) থেকে হঠাৎ নিখোঁজ হন।

স্থানীয় জনপ্রনিধি, পুলিশ ও এলাকার লোকজন জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতের মধ্যে একটি মহিলার মরদেহ পড়ে থাকতে দেখে। বিষয়টি স্থানীয়রা প্রথমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানায় এবং পরে চেয়ারম্যান বিষয়টি মিরসরাই থানা পুলিশকে জানালে পুলিশ বেলা সোয়া ১টার দিকে মরদেহ উদ্ধার করে।

শাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, মিরসরাই পুলিশ ঘটনাস্থলে এসে বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে। নিহত ওই নারীর বাড়ি স্থানীয় শাহেরখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাজির তালুক গ্রামে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৬০ বছর বয়সি এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তার বাড়ির স্থানীয় কাজির তালুক গ্রামে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪