ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-পিকাপ সংঘর্ষে নিহত 3

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এসময় আরো চারজন আহত হয়।
মঙ্গলবার ( ১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা-বেকারী ভ্যান-পিকআপকে চাপা দিলে ৩ জন নিহত হয়। নিহতরা হলো- মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া এলাকার বখতিয়ার খানের ছেলে অটোরিকশা চালক শেখ ফরিদ (৪২) ও একই এলাকার  হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে পিকআপ চালক ইকবাল হোসেন (৪৫) এবং শহীদুল ইসলাম (৩৫)। এঘটনায় আহত হয়েছে ২ জন আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মিরসরাই পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের চা দোকানদার  হানিফ বলেন, শহিদ প্রতিদিনের মতো আজ সকালেও আমার দোকানে বেকারির নাস্তা দিয়ে গেছে৷ আজ নাস্তা দেয়ার সময় তাড়াহুড়ো করছিলো৷ তার দিয়ে যাওয়া কেক,পাউরুটি দোকানে বিক্রি করতেছি আর সে মানুষটা কয়েক ঘণ্টার ব্যবধানে চোখের পলকে দুনিয়া থেকে নাই হয়ে গেল৷
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বোঝায় একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকসা ভ্যানকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান।
এসময় রিকসা ভ্যান ও পিকআপ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন ও পরে আরও একজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জোরারগঞ্জ হাইয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, আজ সকালে সুফিয়া রোড এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও ভ্যান গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন মারা যায় এবং পরবর্তীতে আরও একজনের মৃত্যু হয়। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে।
নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪