ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকছড়িতে বিদেশি সিগারেট জব্দ, ট্রাকসহ ২ চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মানিকছড়িতে অবৈধ বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। এসময় একটি মিনি ট্রাকসহ ২ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) এসআই (নি.) মো. আওলাদ হোসেন সঙ্গীয় অফিসার এবং ফোর্সসহ থানা এলাকায় রাত্রীকালীন মোবাইল-৭ দায়িত্বপালনকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায়, অবৈধ বিদেশি সিগারেট নিয়ে দুইজন ব্যক্তি ১টি মিনি ট্রাকযোগে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছে। অতপর সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত আনুমানিক ১০.৪৫ মিনিটের দিকে মানিকছড়ি থানাধীন ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরমছড়ি এলাকায় খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাশে চেকপোস্ট তল্লাশি পরিচালনা করে ১টি ট্রাককে থামিয়ে আটক করা হয়। গাড়ির রেজি. নং-ঢাকা মেট্রো-অ ১৪-২৪৯১।

এসময় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থাানার জোয়ারিয়া এলাকার মো. জলফু শেখ ও তারা বানুর ছেলে মো. রবিউল শেখ, নীলফামারী জেলার কিশোরগঞ্জের মাগুরা পীর ফকির পাড়ার মো. সিকান্দার আলী ও মোছা. আজিজন নেছার ছেলে আব্দুল্লাহ আল রুবেল মিয়া (৩২)-কে আটকপূর্বক তাদের নিকট থেকে ৫০ কাটুন বিদেশি সিগারেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৭৫ হাজার টাকা। অবৈধ বিদেশি সিগারেট বহনে ব্যবহৃত উক্ত মিনি ট্রাকটিও জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪