ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবপুরে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

শ্রীবাস সরকার, মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বন্যা আক্তারের মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা।
সোমবার (৬ নভেম্বর) দুপুরে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী প্লে কার্ড হাতে নিয়ে ঘটনার সাথে জরিতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করে। এ সময় সকল শিক্ষার্থীরা শ্লোগান দিতে দিতে তেলিয়াপাড়া বাজারে জড়ো হয়ে মানববন্ধন করে। প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধনে শিক্ষার্থীদের পাশাপাশি এলাকাবাসীও অংশগ্রহণ করেন।

মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থী ও বন্যার সহপাঠিরা বলেন, বন্যার মৃত্যু স্বাভাবিক মৃত্যু হতে পারে না। তাকে হত্যা করা হয়েছে। বন্যার মৃত্যুর ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দেওয়ার দাবি জানান তারা।
জানা যায়, গত ৪/৫ মাস আগে দক্ষিণ সুরমা গ্রামের মোঃ শানু মিয়ার মেয়ে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বন্যা আক্তারকে প্রেমের ফাঁদে পেলে বিয়ে করেন তেলিয়াপাড়া গ্রামের কামরুল ইসলাম শাহজাহানের ছেলে তানিম। বিয়ের পর থেকেই তানিমের পরিবারের লোকজন বন্যাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো বলে জানা যায়। গত ৩ নভেম্বর রাতে বন‍্যাকে ঘরে ফাস লাগানো অবস্থায় দেখে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্ত‍্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।এ ঘটনায় বন্যার বাবা শানু মিয়া বাদি হয়ে তানিমকে প্রধান আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মাধবপুর থানায় একটি মামলা করেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪