ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় ইঞ্জিনিয়ার নোমানের নেতৃত্বে শান্তি-উন্নয়ন সমাবেশ

 ভোলার লালমোহনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা ৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার নোমান হাওলাদার এর নেতৃত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার ও পরবর্তীতে হরিগঞ্জ বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে হাজার হাজার নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে মঙ্গলসিকদার লঞ্চ টার্মিনালে অবতরণ করেন আওয়ামী লীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার নোমান হাওলাদার। এ সময় তাকে ফুলের মালা দিয়ে বরণ করে তজুমদ্দিন ও লালমোহন আওয়ামীলীগের নেতাকর্মী ও ইঞ্জিনিয়ার নোমান সমর্থকরা।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল, এয়ারপোর্টের নবনির্মিত ভি আই পি টার্মিনাল সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, ‘আগামী নির্বাচনে ‘স্মার্ট ‘ বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনাকে সকলে মিলে এ আসনে নৌকার বিজয় উপহার দিব ইনশাআল্লাহ’। তিনি আরও বলেন, প্রকৃত আওয়ামী লীগ নেতাকর্মীরা সহকর্মীদের আক্রমণ করেনা। যারা এ সমাবেশ বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে তার বিএনপি জামাত এর হাইব্রিড এজেন্ট। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন তার হয়েই নৌকা প্রতীকের পক্ষে মাঠে থাকবেন বলেও মন্তব্য করেন সি আই পি নোমান।  মনোনয়ন পেলে সন্ত্রাস, দূর্ণীতি ও মাদকমুক্ত তজুমদ্দিন ও লালমোহন বিনির্মাণে নিজেকে শতভাগ উজার করে দিবেন বলে মন্তব্য করেন তিনি। এ সময় দর্শক আসন থেকে শেখ হাসিনা, নোমান ভাই স্লোগানে মুখরিত হয় সমাবেশ প্রাঙ্গণ। আগামীতে তজুমদ্দিন ও লালমোহনে শিল্পাঞ্চল গড়ে এ অঞ্চলকে শান্তি- সমৃদ্ধির মডেল হিসেবে গড়ে তুলবেন বলেও জানান ত্যাগী ও নির্যাতিত আওয়ামী লীগ নেতাকর্মীদের সমর্থনপুষ্ট বুয়েটের সাবেক এ ছাত্রলীগ নেতা।
সমাবেশে বক্তব্য রাখেন ভোলা ৩ আসনের সাবেক এমপি পদপ্রার্থী এম এ কাশেম, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, লালমোহন উপজেলা আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিণ্টু, শম্ভুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ফরিদ,চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন হাওলাদার।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি পদপ্রার্থী প্রিন্সিপাল নজরুল ইসলাম এর ছেলে ও আওয়ামী লীগ নেতা হেদায়েতুল ইসলাম ডিউক, চাঁচরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, আওয়ামী লীগ নেতা মাকসুদ মিঠু সহ অন্যরা।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪