ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূমি অফিসার্স কল্যাণ সমিতি পটুয়াখালী জেলা কমিটির নির্বাচনে সভাপতি :শাহজাহান শিকদার, সম্পাদক: ফজলুল হক

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যান সমিতি(বাভূঅকস)পটুয়াখালী জেলা শাখার নির্বাচন-২০২৩ সম্পন্ন হয়েছে।
২১ অক্টোবর শনিবার পৌর ভূমি অফিস,পটুয়াখালী সদর,পটুয়াখালীতে সকাল ৯ টা থেকে এ ভোট গ্রহণ অনুষ্ঠান শুরু হয়ে বিকাল ৪টা শেষ হয়। উক্ত নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন- মোঃ শাহজাহান শিকদার।

তিনি ভোট পেয়েছেন ৩৮। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থীএইচ.এম মোজাহেরুল ইসলাম পেয়েছেন ২৭ ভোট। সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন – এ.কে.এম ফজলুল হক।
তিনি পেয়েছেন ৩৯ ভোট।তাঁর নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোঃজাকির হোসেন পেয়েছেন ২৬ভোট। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন-মোঃদেলোয়ার হোসেন। তিনি পেয়েছেন-৩৩ভোট।তাঁর নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ইমরান নেওয়াজ পেয়েছেন ৩২ভোট। মহিলা বিষয়ক সম্পাদিকা পদে নির্বাচিত হয়েছেন -আকলিমা খানম(আখিঁ)।
তিনি পেয়েছেন ৩৬ ভোট।তাঁর নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী শিমুল পাইন শান্তা পেয়েছেন ২৯ভোট।
এ নির্বাচনে ৬৫ জন ভোটারই তাদের ভোট প্রদান করেন।উক্ত সমিতির নির্বাচন পরিচালনা করেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩,পটুয়াখালী জেলা’র প্রধান নির্বাচন কমিশনার ও প্রিজাইডিং অফিসার মোঃমুশফিকুর রহমান এবং নির্বাচন কমিশনার ও সহকারী প্রিজাইডিং অফিসার নরেন্দ্র নাথ দত্ত এবংমোঃনুরুল ইসলাম।
উক্ত নির্বাচনে এসময় পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি’র বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃমিজানুর রহমান,উক্ত সমিতির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দিপক কুমার চ্যার্টার্জী,নির্বাহী সদস্য ও ঝালকাঠি জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদুল মালেক,এ সমিতির পিরোজপুর,ভোলা ও ঝালকাঠী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ ও সঞ্জিব কুমার এবং মিজানুর রহমান।
এছাড়াও এসময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলার নানা ইউনিয়ন ভূমি অফিসের অন্যান্য স্টাফ গন উপস্থিত ছিলেন। বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি পটুয়াখালী জেলা শাখার নব-নির্বাচিত নেতৃবৃন্দ নির্বাচিত হওয়ায় এবং তাদের ভোট দিয়ে নির্বাচিত করায় সকল ভোটার বৃন্দদের কে তাঁরা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪