ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বোয়ালমারীতে যুবলীগের উদ্যোগে বিএনপি’র অবরোধ বিরোধী মিছিল

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, অপপ্রচার, মিথ্যাচার ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি-জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু ও যুগ্ম আহবায়ক দাউদুজ্জামান,এমএম সাফিউল্লাহ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল আঞ্চলিক মহাসড়কের ওয়াবদা মোড় থেকে চৌরাস্তা হয়ে বাজার প্রদক্ষিন করে সোনালী ব্যাংক মোড়ে অবস্থান করে।

৩১ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় বোয়ালমারী উপজেলা ও পৌর যুবলীগ উদ্যোগে বিক্ষোভ মিছিলে নেতা-কর্মীরা বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সোনালী ব্যাংক মোড়ে জড়ো হয়। পরে জনগনের জানমালের রক্ষার্থে নেতাকর্মীরা মিছিল শেষে অবস্থান কর্মসুচী পালন করেন। বিক্ষোভ সমাবেশে বক্তৃতা করেন – ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু,যুগ্ম – আহবায়ক দাউদুজ্জামান, এম এম শাফিউল্লাহ শাফি,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম,উপজেলা যুবলীগের অহিদুর রহমান,আব্দুল্লাহ আল মামুন রনী,রেজা,তারেক মো: আব্দুল্লাহ,গালিবুর রহমান,উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক রাজিবুল ইসলাম,যুগ্ম আহবায়ক জয়দেব মালো প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে থেকেই ফায়সালা করা হবে।
বিএনপি-জামাত আন্দোলন কর্মসূচির নামে পুলিশ হত্যাসহ সকল নৈরাজ্যের সাথে জড়িয়ে পড়েছে। তাই অপশক্তিকে রুখে দিতে যুবলীগের সকল নেতাকর্মী আজ ঐক্যবদ্ধ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪