ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুর রেললাইনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

দিনাজপুর জেলার  বিরামপুর উপজেলায় রেললাইনের ওপর আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে রেলওয়ে স্টেশনে দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে রেললাইনের ওপরে দেওয়া আগুন নিয়ন্ত্রণে আনেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে বিরামপুর রেলস্টেশনের ৫০০ গজ উত্তরে সিগন্যাল পয়েন্টের সামনে এ ঘটনা ঘটে।

বিরামপুর রেলস্টেশনে দায়িত্বে থাকা আনসার সদস্য নূরন্নবী বলেন, ‘আমরা বেলা ২টা থেকে রাত ১০টা পর্যন্ত ডিউটিতে ছিলাম। রাত সাড়ে ৮টার দিকে রেলওয়ে স্টেশনের উত্তর দিকে সিগন্যাল পয়েন্টের সামনে রেললাইনের ওপর দাউদাউ করে আগুন জ্বলতে দেখি। পরে সেখানে দৌড়ে গিয়ে দেখি গাড়ির দুটি টায়ারে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে পানি ঢেলে আগুন নিভাই। রেললাইনে কে আগুন দিয়েছে, তা জানতে পারিনি।’

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুজহাত তাসনীম আওন বলেন, ‘রেললাইনের ওপর আগুন দেওয়ার খবর পেয়ে তৎক্ষণাৎ সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ও রেলওয়ে স্টেশন মাস্টার এ এস এম অনিককে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে গিয়ে জানতে পেরেছি, দুর্বৃত্তরা রেললাইনের পাশ থেকে টায়ারে আগুন জ্বালিয়ে রেললাইনের ওপর নিক্ষেপ করে পালিয়েছে।

একটা টায়ার সম্পূর্ণ পুড়ে গেছে। আরেকটি টায়ারের জ্বলা আগুন আনসার সদস্যরা নিভিয়েছেন। পরে টায়ারটি জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত কাউকে এখন পর্যন্ত শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা অবস্থান করছেন।’

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪