পাশা-কাবিলা-হাবুদের নিয়ে ঈদে অমির ‘ব্যাচেলর রমজান’

16

বিনোদন ডেক্স:
নাটকে ব্যাচেলরদের জীবন ও যাপন নিয়ে দারুণ সব গল্প বলতে জুড়ি নেই সময়ের আলোচতি ও দর্শকপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির। আসছে ঈদ উপলক্ষ্যে এবার ‘ব্যাচেলর পয়েন্ট’ এর পাশা, কাবিলা, শুভ, হাবু, শিমুল, অন্তরাদের নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘ব্যাচেলর রমজান’।

“সকলর খবর ২৪” কে নির্মাতা অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে এরআগে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করি। নাটকগুলোতে মজারছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছি। আসছে ঈদ উপলক্ষ্যে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলেঅ দেখানোর চেষ্টা করবো।

নির্মাতা জানান, ধ্রুব মিউজিকের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাচেলর রমজান’ নাটকটির শুটিং ১৮ এপ্রিল থেকে। যা দর্শক ঈদুল ফিতরের দিন দেখতে পারবেন।

নাটকটি নিয়ে উচ্ছ্বসিত অমি। রমজানে ব্যাচেলরদের অভিজ্ঞতার গল্প বেছে নেয়া প্রসঙ্গে নির্মাতা বলেন, নাটকে আমরা দেখাবো- কাবিলা,পাশা,শুভ, হাবু – এরা রমজানে কী করে? কে রোজা রেখে গোপনে কিছু খেয়ে ফেলে, কে নামাজ পড়ে, কে ঠিক মতো নামাজ পড়ে না, কে একেবারে হাজী হয়ে যায়, কে ঈদকে সামনে রেখে কীভাবে শপিং করে, ডেটিং করে- এসব কিছুই উঠে আসবে এই নাটকে।

ব্যাচেলরদের রমজান মাস ও এই ঈদের অভিজ্ঞতা এবং এই সমস্ত ইস্যু নিয়ে কখনোই কিছু দেখানো হয়নি বলে এসময় জানান কাজল আরেফিন অমি।

এ বিষয়ে তিনি আরও বলেন, এরআগে ‘ব্যাচেলর ঈদ’ নাটকে আমরা দেখিয়েছিলাম কোরবানি ঈদটা ব্যাচেলররা কীভাবে করে। আমার কাছে মনে হয়েছে, ঈদের সময় আমরা প্রেমের নাটক দেখি, অ্যাকশন থ্রিলার দেখি, সিরিয়াস গল্প দেখি। বিভিন্ন ধরনের গল্প দেখি। কিন্তু ঈদে আমরা এমন নাটক দেখি না যে, শহরে আসা ব্যাচেলর ছেলেগুলো কীভাবে রোজা রাখে, কীভাবে তারা রমজান মাসটা পালন করে, কীভাবে তারা রমজানের ঈদটা পালন করে, কীভাবে সেহরি করে- এই ইস্যুগুলো দেখি না। আমি যেহেতু ব্যাচেলরদের জীবন নিয়ে কাজ করছি, তাই এবারের রমজানে ‘ব্যাচেলর রমজান’ নাটকটি করার পরিকল্পনা করি।

ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রায় সবাইকেই এই নাটকে দেখা যাবে বলে জানান অমি। পাশা, কাবিলা, হাবু, শুভ ছাড়াও নাটকে দেখা যাবে অন্তরা, রিয়া, শিরিন,রানা, নাবিলা সহ গুরুত্বপূর্ণ চরিত্রদের।