ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বেতাগী আ.লীগের বিক্ষোভ-পথসভা

বিএনপি-জামায়াত কর্তৃক গত শনিবার ঢাকায় সমাবেশের নামে সন্ত্রাস-নৈরাজ্য, অগ্নি সংযোগসহ হত্যার প্রতিবাদে বরগুনা জেলার বেতাগী উপজেলা  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) বেলা ১০ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলা শহরে মূল মূল রাস্তা প্রদক্ষিণ  করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির এর  নেতৃত্বে অনুষ্ঠিত ওই বিক্ষোভ মিছিল শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

ওই সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক ও হোসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম পিন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, বুড়ামজুনদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব শুক্কুর,  যুবলীগ বেতাগী জহিরুল ইসলাম লিটন প্রমুখ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪