ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাসে আগুন দিয়ে পালানোর সময়ে নাশকতাকারীকে আটক করলো ট্রাফিক পুলিশ

রাজধানীর মোহাম্মদপুর থানার টাউনহল এলাকায় বাসে আগুন দিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময়ে এক নাশকতাকারীকে আটক করেছে কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

বুধবার দুপুর ২টা ২০ মিনিটের দিকে আসাদ অ্যাভিনিউ সড়ক থেকে তাকে আটাক করা হয়। আটকৃতের নাম- মো. মামুন।

বিষয়টি বিকেল পাঁচটার দিকে নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, দেশে চলমান রাজনৈতি অস্থিরতার মধ্যে গণ পরিবহনে নাশকতা প্রতিরোধে সব সময় সতর্ক অবস্থানে রয়েছে ট্রাফিক তেজগাঁও বিভাগ। অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি সড়কে চলাচল করা যানবাহনের নিরাপত্তায় সব সময় সজাগ রয়েছেন ট্রাফিক পুলিশের সদস্যরা। পাশাপাশি টিআই, সার্জেন্টসহ নিয়মিত ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের নিজেদের নিরাপত্তা বজায় রেখে দায়িত্ব পালন করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করা এছাড়া নাশকতা প্রতিরোধে বিশেষ করে টিআই ও সার্জেন্টগণ প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে নাশকতাকারীদের হাতে- নাতে ধরতে সক্ষম হচ্ছেন।
ট্রাফিক পুলিশের এডিসি জাহাঙ্গীর আরও বলেন, প্রতিদিনের মতো দায়িত্ব পালন শেষে ফেরার পথে মোহাম্মদপুর জোনের সার্জেন্ট পলাশ কুমার রায় দেখতে পান আসাদগেট সংলগ্ন সেন্ট যোসেফ স্কুলের সামনে প্রজাপ্রতি পরিবহনের একটি বাসে আগুন দিয়ে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। পরবর্তীতে তিনি দৌড়ে তাকে ধরে ফেলেন।

নাশকতাকারী মামুনকে আটক করার পর তাকে বক্সে নিয়ে আসেন সার্জেন্ট পলাশ। পরবর্তীতে তেজগাঁও ট্রাফিক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। এই সময়ে নাশকতার প্রমান পাওয়া যায়। পরবর্তীতে নাশকতায় জড়িত মামুন মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪