ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুলবাড়ী প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বদলী জনিত বিদায় সংবর্ধনা

ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়ার বদলী জনিত বিদায় উপলক্ষ্যে থানা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুইয়া বদলী জনিত বিদায় উপলক্ষ্যে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহ-সভাপতি ও দৈনিক ঢাকা পত্রিকার প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান আসাদ,

ফুলবাড়ী মাই টিভি প্রতিনিধি মোঃ ফিজারুল ইসলাম ভুট্টু, সিনিয়র সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম ও সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোঃ আল-আমিন বিন আমজাদ প্রমুখ।

পরিশেষে ফুলবাড়ী উপজেলা মাইটিভি প্রতিনিধি মোঃ ফিজারুল ইসলাম ভুট্টু’র পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় ফুলবাড়ী থান প্রেসক্লাবের সকল সাংবাদিকব্দৃ উপস্থিত ছিলেন। আয়োজনে ছিল ফুলবাড়ী থানা প্রেসক্লাব।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪