ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুর শারদীয় দুর্গাপূজা উৎসবে মন্দির পরিদর্শনে ‘পৌর মেয়র’

সাড়া বাংলাদেশে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা উৎসব। দূর্গা পূজা উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও পৌর মেয়র যৌথ ভাবে পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান সহ প্রতিটি পূজা মন্দির পরিদর্শন করেন।

আজ শনিবার সকাল থেকে শহরতলী বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের
পূজা মন্দিরের পরিদর্শনের পাশাপাশি আলোচনা সভায় অংশ গ্রহন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক, পৌর মেয়র অমিতাভ বোষ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেত্রীবুন্দ।

এ সময় শহতলী ঈশান গোপালপুর ইউনিয়ন,মাচ্চর ইউনিয়ন আলিয়াবাদ ইউনিয়ন, গেরদা ইউনিয়ন, কৃষ্ণনগর ইউনিয় সহ বিভিন্ন মন্দিরে অনুদান প্রদান করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, আজ হিন্দু সম্প্রদায়ের বড় উৎস, আর এই উৎসকে মুখরিত করে তুলতে সকল ধরনের ভেদাভেদ তুলে একে অপরের সহযোগিতার মাধ্যমে এই ধর্মীয় উৎসবকে আপন করে নিতে হবে। কোন ধরনের আপত্তিকর ঘটনা যেন না ঘটে সেইদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। ফরিদপুর জেলা আওয়ামী লীগ আপনাদের যেকোনো বিষয়ে সহযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মীয় উৎসবে মানুষেন পাশে থাকেন। তার মনের মধ্যে কোন ধরনের ভেদাভেদ নেই, তিনি সর্বদা দেশ ও জাতির কল্যাণ কাজ করে থাকেন। ইতিমধ্যে আপনারা দেশের উন্নয়নের ধারাবাহিকতা মাধ্যমে দেখতে পারছেন। এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ধরনের ষড়যন্ত্রকে উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এবং আপনাদের মূল্যবান ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে জয়যুক্ত করতে হবে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪