ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুর ডেঙ্গু রোগীদের পাশে জেলা আঃলীগের সভাপতি ‘শামিম হক’

ফরিদপুর বেড়েই চলছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা,এতে করে আক্রান্ত রোগীর মৃত্যুর হার কর্মে বৃদ্ধি পাচ্ছে। রোগীদের সঠিক চিগিৎসার ক্রেক্ষে পড়তে হচ্ছে নানান জটিলতায়।

তারি পরিপ্রেক্ষিতে এই রোগীদের পাশে থেকে প্রথম থেকেই জেলা আওয়ামী লীগ সংগঠনটি সচেতনতানা মূলক প্রচার থেকে শুরু করে তাদের চিগিৎসার সরঞ্জাম দিয়ে সহযোগিতা করে চলছে।

আজ বুধবার বেলা ১২টার ডেঙ্গু রোগীর চিকিৎসার লক্ষ্যে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ৫০৪ টি এন এস স্যালাইন প্রদান করেন এবং সকল রোগীদের খোঁজ খবর নেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, আওয়ামী লীগ সব সময় সাধারণ মানুষের জন্য রাজনীতি করে। দেশের যে কোন দুর্যোগ মহামারীতে আওয়ামী লীগের নেতা- কর্মীরা জীবন বাজী রেখে অতীতের ন্যায় ভবিষ্যতেও মানুষের পাশে থাকবে। করোনা মহামারীর সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ হতে করোনা আক্রান্ত রোগীর খাদ্য সরবরাহসহ অন্যান্য সকল সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছিল।

তারই ধারাবাহিকতায় ডেঙ্গু রোগীর চিকিৎসায় ফরিদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ হতে স্যালাইনের ব্যবস্থা করা হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ এনামুল হক,ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম জনি সহ ‌ জেলা স্বেচ্ছাসেবক লীগের অঙ্গসংগঠনের ত্রেনীবৃন্দ সহ প্রতিষ্ঠানটির ‌ চিকিৎসক, শিক্ষক শিক্ষার্থী ‌ প্রমূখ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪