ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুরে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ফেনসিডিল সরবরাহ”২ মাদক কারবারি আটক

ফরিদপুর লাশবাহী ফ্রিজিং গাড়িতে মাদক পাচার করার সময় দুই মাদক কারবারিকে ১৪৪ বোতলসহ আটক করেছে র‌্যাব ক্যাম্প ১০ ফরিদপুর।
র‌্যাব সূত্রে জানাযায় গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি যশোর থেকে লাশবাহী একটি ফ্রিজিং গাতিতে মাদক সরবরাহ করে ফরিদপুর উদ্দেশ্য আসছে।
এই ধারাবাহিকতায় গত (২২ নভেম্বর)২৩  তারিখ বুধবার  সন্ধ্যায়  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল
ফরিদপুর জেলার কোতয়ালী থানার বদরপুর গ্রামস্থ মন্ত্রীর বাড়ীর সামনে গাড়ি তল্লাশির মাধ্যমে ডাবল কেবিনযুক্ত লাশবাহী ফ্রিজিং গাড়ীর ভেতর থাকা বস্তার ভিতর থেকে১৪৪ (একশত চুয়াল্লিশ) বোতল ফেন্সিডিল যাা আনুমানিক ২,৮৮,০০০/-(দুই লক্ষ আটাশি হাজার) সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ী হলেন মোঃ আব্দুল সবুর (৪২),পিতা- মৃত আব্দুল মান্নান,স্থায়ী ঠিকানা- বাউনিয়া, বাড়ী নং-২৫৪, থানা-তুরাগ, ডিএমপি, ঢাকা। ২। মোঃ তহিদুল ইসলাম (৩৫), পিতাঃ- মোঃ নুরুল ইসলাম, স্থায়ী ঠিকানা- বিরামপুর ০১ নং ওয়ার্ড, থানা- কোতয়ালী, জেলা- যশোর বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি লাশবাহী ফ্রিজিং গাড়ী জব্দ এবং ০৩টি মোবাইল ফোন ও নগদ-১,২৯০/- (এক হাজার দুইশত নব্বই) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে লাশবাহী ফ্রিজিং গাড়ীতে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪