ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুরে বিএনপি-জামায়াতকে জেলা আ’লীগের হুশিয়ারি বার্তা


মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর।
ফরিদপুরে বিএনপি-জামায়াতকে হুশিয়ার বার্তা দিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন  কোন ধরনের  নাশকতা, অগ্নি সন্ত্রাস, জ্বালাও পোড়াও করা চেষ্টা করলে কোন রকমের জন্য ছাড় দেয়া হবেনা,সমাবেশ নামে দেশে নাশকতা সৃষ্টি করবেন আর আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দরা সেটা চেয়ে চেয়ে দেখবে সেটা হবে প্রতিটি নাশকতার মোকাবেলা করা জন্য আওয়ামী লীগের নেত্রীবৃন্দরা সর্বদা প্রস্থত। কারন জনসাধারণের ক্ষতি হয় এমন কোন নেতা বা কর্মীরা সেটা কখনো সয্য করবেনা।আগামী দুই দিন মাঠে থাকবে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ফরিদপুরকে অশান্ত করার চেষ্টা করা হলে কাউকে ছাড় দেয়া হবে না।
বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় শহরের রাসেল স্কয়ারে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক যৌথ প্রতিবাদ সভায় এ কথা বলেন, পরে আওয়ামী লীগের কার্যালয়ে সামনে থেকে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের মুজিব সড়ক হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় রাসেল স্কয়ারে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় শতাধিক মোটরসাইকেলে নেতাকর্মীরা অংশ নেন।
সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ,পৌর মেযর অমিতাব বোষ,সহ  আওয়ামী লীগ ও  অঙ্গ সংগঠনের নেতারা।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪