ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিবন্ধী ‘আফজাল’ পেলো অটোরিকশা

বরগুনার পাথরঘাটায় প্রতিবন্ধী ও অসহায় আফজাল হোসেনকে একটি অটোরিকশা উপহার দিয়েছে এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ।

রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর কার্যালয়ের সামনে প্রতিবন্ধী আফজালের হাতে গাড়ির চাবি তুলে দেন বরগুনা-৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপি ও তার ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর।

জানাযায়, এর আগেও এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদের উদ্যোগে প্রায় ৪০টি পরিবারকে মালামাল সহ দোকানঘর ও অটোরিকশা উপহার দেয়া হয়েছে। এদের মধ্যে অধিকাংশই প্রতিবন্ধী, দুস্থ ও দরিদ্র পরিবার। এরই ধারাবাহিকতায় প্রতিবন্ধী ও অসহায় আফজালকে একটি অটোরিক্সা উপহার দেয়া হয়েছে।

প্রতিবন্ধী আফজাল বলেন, প্রায় ছয় মাস আগে আমার একটি ভ্যান গাড়ির ব্যাটারি চুরি হয়ে যায়। সেই ব্যাটারিও এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদের আমাকে উপহার দেয়া হয়েছিলো। চুরি হওয়ার পর থেকে আমি বিভিন্ন জায়গায় কাজ করে কোন মতো দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে খুব কষ্ট দিন কাটিয়েছি। গাড়িটি পেয়ে আমি অনেক খুশি। যতদিন বেঁচে থাকবো এমপি ও তার পরিবারের জন্য দোয়া করবেন বলে জানান।

এমপি সুলতানা নাদিরার ছোট মেয়ে হাছ্ছানা নাদিরা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছ থেকে আফজালের কথা জানতে পারে গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর পক্ষ থেকে তাকে একটি গাড়ি উপহার দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, যতদিন বেঁচে থাকবো ততদিন বাবার স্বপ্নকে বাঁচিয়ে রাখতে সামর্থ্য অনুযায়ী অসহায় ও প্রতিবন্ধীদের সাহায্য করবেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪