ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় জাতীয় সমবায় দিবস পালিত

“সমবায় শক্তি সমবায় মুক্তি” স্লোগানে সমবায়ে গড়ছি দেশ,স্মাট হবে বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনার পাথরঘাটায় পালিত হলো ৫২তম জাতীয় সমবায় দিবস। শনিবার (৪ নভেম্বর) উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে নানান কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

দিবসের কর্মসূচির অংশ হিসেবে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনে মাধ্যমে কর্মসূচি শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান।

এসময় দিবসটি উপলক্ষ্যে সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। র‍্যালিতে নিবন্ধিত সমবায় গুলোর সদস্যরা অংশগ্রহন করেন।

উপজেলা সমবায় কর্মকর্তা এ এফ এম জাফর সাদিক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির ও সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান এসময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক,পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোকসেদুল আমল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তারিকুল ইসলাম।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪